কুমিল্লার লাকসামে একসঙ্গে পাঁচ সন্তান জন্ম দিলেন এক মা

একসঙ্গে পাঁচ সন্তান

জাহাঙ্গীর আলম ইমরুল: কুমিল্লার লাকসামে একসঙ্গে পাঁচ সন্তান জন্ম দিলেন এক মা। তিনি উপজেলার উত্তরদা ইউনিয়নের পোলইয়া ইকবাল নগর গ্রামের মাদ্রাসা শিক্ষক হাফেজ মাওলানা মিজানুর রহমানের স্ত্রী শারমিন আক্তার।

বুধবার (১২ আগস্ট) দুপুরে লাকসাম পৌর শহরের বাইপাস এলাকার লাকসাম জেনারেল হসপিটালে একসঙ্গে পাঁচ সন্তান প্রসব করেন ওই মা। এদের মধ্যে তিনজন ছেলে ও দুইজন মেয়ে। বর্তমানে মা ও নবজাতকরা সুস্থ আছেন বলে জানিয়েছেন হাসপাতাল কতৃপক্ষ।

লাকসাম জেনারেলের হসপিটালের উপ-ব্যবস্থাপনা পরিচালক আলী আক্কাস জানান, বুধবার সকালে ওই প্রসূতি মা হাসপাতালে ভর্তি হন। এরপর হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ডা.লতিফা আহমেদ লতার তত্বাবধানে এদিন দুপুরে ওই পাঁচ সন্তানের স্বাভাবিকভাবে জন্ম হয়। পরে ওই পাঁচ সন্তানকে আরো উন্নত চিকিৎসার জন্য কুমিল্লার একটি হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমান মা এবং সন্তানেরা সুস্থ রয়েছেন বলে জানান তিনি।

পাঁচ সন্তানের বাবা হাফেজ মাওলানা মিজানুর রহমান বলেন, এর আগে তার প্রথম সন্তান হলেও মারা যায়। বর্তমানে একসঙ্গে পাঁচ সন্তান জন্ম নেওয়ায় তিনি অনেক আনন্দিত। তিনি মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করে সন্তানদের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে