গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে সভাসমাবেশ ও মিছিল

অনলাইন ডেস্ক: নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে পাশবিক নির্যাতনের প্রতিবাদের সভা-সমাবেশ ও মিছিল করেছে ছাত্র অধিকার পরিষদ সহ বেশ কিছু রাজনৈতিক ও সামাজিক সংগঠন।

আজ বিকেলে ৪ টায় বেগমগঞ্জ উপজেলা চৌমুহনী বাজারে ছাত্র অধিকার পরিষদের বেগমগঞ্, নোয়াখালী শাখার সভাপতির নেতৃতে সমাবেশ ও মিছিল করেছে। উক্ত সমাবেশে নেতার বলেন, উক্ত ঘটনায় দোষীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান হয়।

এদিকে, এই ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে নদোনা ব্লাড সেন্টার, আলোকিত যুব সমাজ, হেল্পফুল সোসাইটিসহ বিভিন্ন সামাজিক সংগঠন।

উল্লেখ্য, প্রায় এক মাস আগে ২ সেপ্টেম্বর নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন চালায় কয়েকজন যুবক। এসময় ওই গৃহবধূ নরপিশাচদের নির্যাতন থেকে বাঁচতে তাদের ‘বাবা’ ডেকে ও পায়ে ধরেও রেহাই পাননি। শুধু নির্যাতন করেই ক্ষান্ত হয়নি, ওই দৃশ্য ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয় তারা। ঘটনাটি প্রকাশ পায় গত রোববার। এতে বিক্ষোভে উত্তাল হয়ে উঠে সারা দেশ। সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রতিবাদের ঝড় ওঠে।

ওই রাতেই নির্যাতিতা ওই গৃহবধূ বাদী বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় প্রধান আসামিসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে